আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-১০৯ জনকে নিয়োগ দেবে

4.2/5 - (5 votes)

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশ করেছে। আপনারা যারা আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ সার্কুলার টির জন্য অপেক্ষামান ছিলেন তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক আজ বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মাধ্যমে প্রকাশ করেছে। আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ সার্কুলারের সকল আপডেট তথ্য আপনি এই লেখাটি থেকে জানতে পারবেন। তাই আপনাকে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য অনুরোধ করা হলো।

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ দেওয়ার উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন একটি জব সার্কুলার প্রকাশ। আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন ০৪ টি শূন্য পদে মোট ১০৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা কর্তৃপক্ষ বরাবর আবেদন পত্র ২০ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ এ পর্যন্ত দাখিল করতে পারবে।

আমরা অন্যান্য সকল সারকুলার এর মত এই সার্কুলার টি সম্পর্কে সকল আপডেট তথ্যগুলি তুলে ধরার চেষ্টা করেছি। আপনি আবেদন করার পূর্বে নিচে থাকা অফিসিয়াল নোটিশ মনোযোগ সহকারে পড়ে নিন এবং অফিশিয়াল নোটিশে থাকা দিকনির্দেশনা গুলি অনুসরণ করে আবেদনটি সম্পন্ন করুন।

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটেআসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আপনি যদি এবং চাকরিপ্রার্থী হয় তাহলে আমাদের স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন।

আমরা নিচে একটি টেবিল তৈরি করেছি আপনারা যাতে অল্প সময়ের মধ্যে সার্কুলার সম্পর্কে অনেক তথ্য জানতে পারেন। বর্তমান সময়ে আমি মনে করি সেরা মানের প্রাইভেট চাকরির মধ্যে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনে চাকরিটি অন্যতম।

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি অল্প সময়ে দেখুন

নিয়োগকর্তাআসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ০৭ ডিসেম্বর ২০২৩
পদ সংখ্যা০৪ টি
লোক সংখ্যা ১০৯ জন
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার মাধ্যম নিচে দেখুন
অন্যান্য যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২০ ডিসেম্বর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট https://aspada.org.bd

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৭ ডিসেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২০ ডিসেম্বর ২০২৩

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap