অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ হয়েছে। অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ ২০২৪ সার্কুলারটি কর্তৃপক্ষ কর্তৃক আজ দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি জেনে অত্যন্ত আনন্দিত হবেন যে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার ফলে অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তির সকল আপডেট তথ্য জানতে পারবেন। অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম জব সার্কুলারের নিত্য নতুন আপডেট তথ্যগুলি আমরা নিচে তুলে ধরেছি।

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আপনি এই সার্কুলারটিতে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদনের মাধ্যম, আবেদন করার বয়স জানতে পারবেন।

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম ১৭ টি পদে মোট ১৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখের মধ্যে আবেদনটি সম্পূর্ণ করার জন্য বলা হয়েছে

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ সার্কুলারে আবেদন করতে পারেন। আবেদন করার সময় আপনাকে অবশ্যই গুরুত্বসহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। আর অবশ্যই আপনি আবেদনের পূর্বে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিন এবং অফিশিয়াল নোটিশে থাকা দিকনির্দেশনা অনুসরণ করে আবেদনটি সম্পন্ন করুন।

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তিটি এক পলকে দেখে নিন

প্রতিষ্ঠানের নামঅটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম
প্রকাশের তারিখ১০ ফেব্রুয়ারি ০২৪
চাকরির ধরনসরকারি চাকরি
পদ সংখ্যা১৭ টি
লোক সংখ্যা১৭ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক যুগান্তর
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার বয়সইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২৫ ফেব্রুয়ারি ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttps://minland.gov.bd

অটোমেটেড ল্যান্ড এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট সিস্টেম নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

%E0%A6%AD%E0%A7%82%E0%A6%AE%E0%A6%BF%20%E0%A6%AE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A3%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)%20(1)

সূত্র, দৈনিক যুগান্তর : ১০ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আপনি আরো দেখতে পারেন

আপডেট সকল চাকরির খবর সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap