ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

3.2/5 - (5 votes)

ইউনাইটেড গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। ইউনাইটেড গ্রুপটি বাংলাদেশের বৃহত্তম ব্যবসায়ীক শিল্প গোষ্ঠী। ইউনাইটেড এন্টারপ্রাইজেস অ্যান্ড কোম্পানি লিমিটেডের অধীনে বিদ্যুৎ উৎপাদন, শিক্ষা, স্বাস্থ্য সেবা, আবাসন, শপিং , খুচরা পরিষেবা ইত্যাদি সহ অনেকগুলো ব্যবসায়িক খাতে অন্তর্ভুক্ত।

এই কোম্পানিটি বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনারা যারা ইউনাইটেড গ্রুপে চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্রটি কর্তৃপক্ষের দেওয়া ঠিকানায় পাঠাতে হবে। ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষপর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ইউনাইটেড গ্রুপে চাকরি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য কোম্পানি চাকরির মধ্যে ইউনাইটেড গ্রুপে চাকরিটি অন্যতম। আপনারা যারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত নিচে দেওয়া হল।

আপনি চাইলে আরও দেখতে পারেন

ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাইউনাইটেড গ্রুপ লিমিটেড
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ০৫ মার্চ ২০২৩
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যানিচে দেখুন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৯ মার্চ ২০৩
অফিশিয়াল ওয়েবসাইটhttps://united.com.bd/

ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রকাশের তারিখ : ০৫ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০৯ মার্চ ২০৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

ইউনাইটেড গ্রুপে চাকরি ২০২৪

আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইট। আমরা আমাদের বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকে। আমরা এই লেখাটিতে ইউনাইটেড গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap