বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক তাদের bitac.gov.bd অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা সরকারি চাকরি করতে আগ্রহী তারা বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র হচ্ছে একটি স্বায়ত্বশাসিত সরকারি সংস্থা এবং গবেষণা কেন্দ্র যা গবেষণার মাধ্যমে শিল্প উত্পাদন উন্নত করার উপায় এবং প্রযুক্তিগত জ্ঞান প্রদান করে থাকে।

এটি ১৯৭১ সালে প্রতিষ্ঠা করা হয়। এর প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আপনি যদি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র চাকরি করতে আগ্রহী হন তাহলে আপনার যোগ্যতা অনুযায়ী আপনার পছন্দের পদটিতে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটিতে প্রকাশ করেছি। ২০২৩ বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই চাকরি করার মাধ্যমে আপনি আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

আমরা এই লেখাটিতে বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের লিখিত পরীক্ষার সময়সূচি , লিখিত পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সহ সকল তথ্য প্রকাশ করে থাকি। আপনি যদি বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো প্রকাশ হয়েছে

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২০ মার্চ ২০২৪
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা০১ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশ দেখুন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
আবেদন করার শুরুর তারিখ=====
আবেদন করার শেষ তারিখ২৫ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://bitac.gov.bd

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%AA%20%E0%A6%AE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%A3%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র বাংলাদেশ প্রতিদিন : ২০ মার্চ ২০২৪

আবেদনের শেষ তারিখ : ২৫ মার্চ ২০২৪

আবেদন করার প্রক্রিয়া

সরকারি বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই আবেদন ফরম টি খুব গুরুত্ব সহকারে পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আপনি যদি বাংলাদেশ কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে অফিশিয়াল নোটিশ দেওয়া ঠিকানায় চাকরির জন্য আবেদন করতে পারেন।

BITAC Job Circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ কারিগরি সহায়তা কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে স্বাধীন জবস এর সাথেই থাকুন। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আর হ্যাঁ আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। লেখাটা শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap