পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৫৬৮ টি শূন্য পদে নিয়োগ দেবে

4.1/5 - (24 votes)

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। পল্লী সঞ্চয় ব্যাংক বাংলাদেশের একটি ক্ষুদ্র ঋণ ভিত্তিক আর্থিক প্রতিষ্ঠান যেটি মূলত সমবায় পদ্ধতিতে পরিচালিত। দেশের ৪৮৫ টি উপজেলায় ব্যাংকটি ৪৮৫ টি শাখা রয়েছে। এই শাখাগুলোতে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়ে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিশিয়াল www.pallisanchaybank.gov.bd ওয়েবসাইটে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আপনারা যারা পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে খুব সহজে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলোর মত পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন।

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা পল্লী সঞ্চয় ব্যাংকে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য ব্যাংক চাকরির মধ্যে পল্লী সঞ্চয় ব্যাংকে চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই ব্যাংকে চাকরি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো দেখুন

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামপল্লী সঞ্চয় ব্যাংক
চাকরির ধরনব্যাংক চাকরি
প্রকাশের তারিখ১৪ জুন ২০২৩
পদ সংখ্যা০২ টি
লোক সংখ্যা৫৬৮ জন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২০ জুন ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৫ জুলাই ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.pallisanchaybank.gov.bd

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ১৪ জুন ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ২০ জুন ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ জুলাই ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রতিনিয়ত পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি । আমরা আমাদের ওয়েবসাইটে পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল প্রাইভেট কোম্পানি চাকরি প্রাইভেট ব্যাংক চাকরি সরকারি ব্যাংক চাকরির খবর সহ সকল চাকরির খবর প্রকাশ করে থাকি।

আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থাকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap