জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৮২ টি শূন্য পদে নিয়োগ দেবে

2.2/5 - (5 votes)

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (DC Office Jamalpur Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক আজ আমাদের সময় পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ সার্কুলারটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই সুযোগটি গ্রহণ করতে পারে। জামালপুর জেলা প্রশাসক কার্যালয় বিভিন্ন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করেছেন। এই জব সার্কুলারটিতে জামালপুর জেলার স্থানীয় বাসিন্দাদের নিকট হতে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। আর্থিক প্রতিষ্ঠান বিভাগ ০১ টি পদে মোট ৮২ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০২ এপ্রিল ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০২ মে ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন। এবং জব সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণ নিন।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি চাকরি করতে ইচ্ছুক বা জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশে নির্দেশনা গুলি মেনে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়ে চাকরিটি একটি অন্যতম।

আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট ও প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন সার্কুলার প্রকাশ ও মাত্রই আমরা সেই সার্কুলারটি আপনাদের মাঝে পৌঁছে দেওয়ার চেষ্টা করি। তাই প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

DC Office Jamalpur Job Circular 2024

নিয়োগকর্তাজামালপুর জেলা প্রশাসক কার্যালয়
প্রকাশের তারিখ২৯ মার্চ ২০২৩
চাকরির ধরনসরকারি চাকরি
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা৮২ জন
প্রকাশ সূত্রআমাদের সময়
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০২ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখ০২ মে ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.jamalpur.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1 3
জামালপুর জেলা প্রশাসক কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, আমাদের সময় : ২৯ মার্চ ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০২ এপ্রিল ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ মে ২০২৩

আবেদনের লিংক : http://dcjamalpur.teletalk.com.bd

আরো সার্কুলার দেখুন

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap