জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2024

4.2/5 - (4 votes)

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনারা যারা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরিটি বেকারত্ব রোধে সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।

অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়টি অন্যতম। আপনি যদি এই বিশ্ববিদ্যালয়টিতে চাকুরী করতে আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চাওয়া হয়েছে। কর্তৃপক্ষ কর্তৃক যেসব যোগ্যতা চাওয়া হয়েছে সেসব যোগ্যতা যদি আপনার মধ্যে থাকে তাহলে আপনিও এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় জব সার্কুলার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরিটি অন্যতম। এই বিশ্ববিদ্যালয়টি ২০ অক্টোবর ২০০৫ সালে বাংলাদেশের রাজধানী ঢাকার সদরঘাটে প্রতিষ্ঠা করা হয়। এই বিশ্ববিদ্যালয়টি বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন জব সার্কুলার প্রকাশ হয়েছে।

আপনারা যারা জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটির জন্য অপেক্ষামান ছিলেন তাদের জন্য এটি একটি সুখবর বললেই চলে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত নিচে দেওয়া হল।

আরও দেখতে পারেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামজগন্নাথ বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০১ এপ্রিল ২০২৪
পদ সংখ্যাইমেজে দেখুন
লোক সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
আবেদন করার মাধ্যমডাকযোগে/কুরিয়ার সার্ভিস
আবেদন করার শুরুর তারিখ=——————=
আবেদন করার শেষ তারিখ৩০ এপ্রিল ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট www.jnu.ac.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%9C%E0%A6%97%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A8%E0%A6%BE%E0%A6%A5%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%202024%20(1)

সূত্র, দৈনিক ইত্তেফাক : ০১ এপ্রিল ২০২৪

আবেদনের শেষ তারিখ : ৩০ এপ্রিল ২০২৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে জগন্নাথ বিশ্ববিদ্যালয় জব সার্কুলার সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তিটি আপডেট করে থাকি। সকল আপডেট চাকরির খবর পেতে স্বাধীন জবস এর সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap