বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ।

আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ হতে বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ তাদের http://www.brta.gov.bd/ অফিশিয়াল ওয়েবসাইটে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন। ২০২৩ সালে বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ চাকরিটি অন্যতম। আপনি চাইলে এই সরকারি চাকরিটি করার মাধ্যমে আপনার একটি সুন্দর ভবিষ্যৎ গড়তে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি মত বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি , আবেদন করার শেষ তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন। আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি সরকারি চাকরি করতে আগ্রহী বা বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন।

আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল নোটিশে উল্লেখ করা হয়েছে। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

আমরা এই লেখাটিতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি , আবেদন ফরম ও পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি। আপনি চাইলে এই লেখাটি থেকে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন , এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

আবেদন করার নিয়মাবলী সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ুন। আর হ্যাঁ আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না।

আরো প্রকাশ হয়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৬ সেপ্টেম্বর ২০২২
পদ সংখ্যা০৬ টি
লোক সংখ্যা৬৪ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ০১ অক্টোবর ২০২২
আবেদন করার শেষ তারিখ১৫ নভেম্বর ২০২২
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.brta.gov.bd/
আবেদন করার লিংকনিচে দেখুন

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

image
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৫ অক্টোবর ২০২২

image
image
image
image
বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ : ১৬ সেপ্টেম্বর ২০২২

আবেদনের শুরুর তারিখ : ০১ অক্টোবর ২০২২

আবেদনের শেষ তারিখ : ১৫ নভেম্বর ২০২২

আবেদনের লিংক : http://brta.teletalk.com.bd/

আবেদন করার প্রক্রিয়া

সরকারি কিংবা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হলো চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে খুব গুরুত্ব সহকারে আবেদন ফরম পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আপনি যদি সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে উপরে থাকা লিংকের মাধ্যমে আবেদন করতে পারেন।

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের মধ্যে করতে হবে। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি

আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap