বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.7/5 - (3 votes)

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। আপনারা যারা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষমান ছিলেন তাদের জন্য সুখবর। বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয় আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখে তাদের দ্য ডেইলি সান পত্রিকায় প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে।

আপনি যদি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ অফিশিয়াল নোটিশ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে ভালোভাবে পড়ুন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে চাকরি খুঁজছেন ? যদি খুঁজে থাকেন তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারো নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয় ১২ অক্টোবর ২০০৮ সালে রংপুরে প্রতিষ্ঠিত হয়।

এটি একটি সরকারি বিশ্ববিদ্যালয়। সরকারি বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। অন্যান্য সরকারি বিশ্ববিদ্যালয় চাকরির মধ্যে বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয়ে চাকরিটি অন্যতম। আপনি যদি এই চাকরিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা মেনে আবেদন করতে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি মত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি দেখুন

আরো প্রকাশ হয়েছে

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৪ ফেব্রুয়ারি ২০২৪
পদ সংখ্যা০২ টি
লোক সংখ্যা০৪ জন
শিক্ষাগত যোগ্যতাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক সমকাল
আবেদন করার মাধ্যমইমেজে দেখুন
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৪ মার্চ ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটhttp://brur.ac.bd

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%AC%E0%A7%87%E0%A6%97%E0%A6%AE%20%E0%A6%B0%E0%A7%8B%E0%A6%95%E0%A7%87%E0%A6%AF%E0%A6%BC%E0%A6%BE%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AC%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A6%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%B2%E0%A6%AF%E0%A6%BC%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ১৪ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৪ মার্চ ২০২৪

আবেদন ফরম ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

আবেদন ফরম

Teacer application form page 001
Teacer application form page 002
আবেদন ফরম

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনারা যারা প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী তারা ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং সকল প্রাইভেট কোম্পানি জব ব্যাংক জব সহ সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি।

আপনি নতুন আপডেট চাকুরীর খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap