দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

5/5 - (1 vote)

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করা হয়েছে। আপনারা যারা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন বা সরকারি চাকরির খবর খুঁজছেন তাদের জন্য সুখবর । বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে নারী পুরুষ উভয় আবেদন করতে পারবে। আপনার আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি।

আপনি যদি সবার আগে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে ভালভাবে পড়ুন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রইন কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য সরকারি চাকরির মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে চাকরিটি অন্যতম। নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতা সাথে যেটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য সম্পর্কে আলোচনা করেছি। আরও বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো প্রকাশ হয়েছে

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামদুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৩ মে ২০২২
পদ সংখ্যা ০৭ টি
লোক সংখ্যা১৭৩ জন
প্রকাশ সূত্রঅনলাইন
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২৫ মে ২০২২
আবেদন করার শেষ তারিখ২৪ জুন ২০২২
অফিশিয়াল ওয়েবসাইটhttps://modmr.gov.bd/

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

download 8
download 9
download 10
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রকাশের তারিখ : ২৩ মে ২০২২

আবেদনের শুরুর তারিখ : ২৫ মে ২০২২

আবেদনের শেষ তারিখ : ২৪ জুন ২০২২

আবেদনের লিংক : http://ddmr.teletalk.com.bd/

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সহ সকল সরকারি ও বেসরকারি চাকুরির খবর পেতে ‍ভিজিট করুন shadinjobs.com এবং আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এই নিয়োগ বিজ্ঞপ্তিটি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। আপডেট নতুন চাকরির খবর আমাদের সাথেই থাকুন। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap