জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Jaago Foundation Job Circular 2024

1/5 - (3 votes)

জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Jaago Foundation Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন । জাগো ফাউন্ডেশন একটি সুশীল সামাজিক সংগঠন। জাগো ফাউন্ডেশন দারিদ্র্যসীমার নিচে বসবাসকারী উন্নতির দিকে কাজ করার জন্য ২০০৭ সালে বাংলাদেশ জাগো ফাউন্ডেশন প্রতিষ্ঠা করা হয়।

জাগো ফাউন্ডেশন বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন জব সার্কুলার প্রকাশিত হয়েছে। যারা যারা জাগো ফাউন্ডেশনে চাকরি করতে আগ্রহী তারা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন । আবেদন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে যা কর্তৃপক্ষ কর্তৃক চা হয়েছে। আমরা আমাদের ওয়েবসাইটে সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমরা এই লেখাটিতে জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। ২০২৪ সালে বর্তমান সময়ে অন্যান্য প্রাইভেট চাকরির মধ্যে জাগো ফাউন্ডেশন চাকরিটি অন্যতম।

আপনি যদি জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা থাকতে হবে ও আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ, অফিশিয়াল নোটিশ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আরো প্রকাশ হয়েছে

জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তাজাগো ফাউন্ডেশন
চাকরির ধরনপ্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ২৪ মার্চ ২০২৪
পদ সংখ্যানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
লোক সংখ্যাঅফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রবিডি জবস
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখশুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০৪ এপ্রিল ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটwww.jaago.com.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

%E0%A6%9C%E0%A6%BE%E0%A6%97%E0%A7%8B%20%E0%A6%AB%E0%A6%BE%E0%A6%89%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A1%E0%A7%87%E0%A6%B6%E0%A6%A8%20%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%AF%E0%A6%BC%E0%A7%8B%E0%A6%97%20%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%9C%E0%A7%8D%E0%A6%9E%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF%20%E0%A7%A8%E0%A7%A6%E0%A7%A8%E0%A7%AA%20(1)

সূত্র, বিডি জবস : ২৪ মার্চ ২০২৪

আবেদনের শেষ তারিখ : ০৪ এপ্রিল ২০২৪

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আরো দেখুন >>> ব্যাংক এশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অনলাইনে আবেদন করতে : এখানে ক্লিক করুন

জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে জাগো ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আগ্রহী হন তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি।

কর্তৃপক্ষ কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি । আপডেট নতুন চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন। আর হ্যাঁ আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে পারেন। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap