কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৫৯ টি শূন্য পদে নিয়োগ দেবে

5/5 - (1 vote)

কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Taxes Zone-11 Dhaka Job circular 2024) এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আপনারা যারা সরকারী চাকুরী করতে আগ্রহী তারা কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। আবেদন করার জন্য কিছু যোগ্যতার প্রয়োজনীয়তা রয়েছে যা আপনার মধ্যে থাকতে হবে। কর অঞ্চল-১১ ঢাকা বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আপনি এই লেখাটি থেকে কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে পারবেন। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, আবেদন করার লিংক, আবেদন করার সময়সীমা, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স, বেতন স্কেল ইত্যাদি সকল বিষয় জানতে পারবেন। কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ুন।

কর অঞ্চল-১১ ঢাকা বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে।গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড ০৮ টি পদে মোট ৫৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০২ মে ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ২২ মে ২০২৩ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

সার সংক্ষেপ

Taxes Zone-11 Dhaka Job circular 2024

নিয়োগকর্তাকর অঞ্চল-১১ ঢাকা
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২৮ এপ্রিল ২০২৩
পদ সংখ্যা০৮ টি
লোকসংখ্যা৫৯ জন
শিক্ষাগত যোগ্যতানিচে অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক যুগান্তর
আমাদের ওয়েবসাইটhttps://shadinjobs.com
আবেদন করার বয়সইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদনের শুরুর তারিখ০২ মে ২০২৩
আবেদনের শেষ তারিখ২২ মে ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.taxeszone11dhaka.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

কর কমিশনারের কার্যালয় নিয়োগ ২০২৩ 1
কর কমিশনারের কার্যালয় নিয়োগ ২০২৩ ১ 1

সূত্র, দৈনিক যুগান্তর : ২৮ এপ্রিল ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০২ মে ২০২৩

আবেদনের শেষ তারিখ : ২২ মে ২০২৩

আবেদন করার লিংক : http://tax11.teletalk.com.bd

আরো দেখুন

কর অঞ্চল-১১ ঢাকা নিয়োগ ২০২৪ সার্কুলার

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে কর অঞ্চল-১১ ঢাকাতে চাকরিটি অন্যতম।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap