রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৪-১,৩৮৫ টি পদ

4/5 - (13 votes)

আপনি কি বাংলাদেশ রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৪ খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কে সকল বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

আপনি এই লেখাটি থেকে যেসব তথ্য জানতে পারবেন। রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করার পদ্ধতি, রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি অফিশিয়াল নোটিশ, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স, বেতন স্কেল ইত্যাদি সকল তথ্য জানতে পারবেন। আরো আপনি চাইলে রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন।

আপনি কি বাংলাদেশ রেলওয়েতে চাকরি করতে আগ্রহী বা সরকারি চাকরি করতে চান তাহলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। বাংলাদেশের মধ্যে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে বাংলাদেশ রেলওয়েতে চাকরিটি অন্যতম। নিয়োগ সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

রেলওয়েতে ০১ টি পদে মোট ১,৩৮৫ জনকে নিয়োগ দেবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহবান করা হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তিটিতে অনলাইনে চাকরির জন্য আবেদন করা যাবে।

রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৪

আগ্রহী প্রার্থীরা অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারবে ২৫ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০২ মার্চ ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত। তাই আপনার হাতে যথেষ্ট সময় রেখে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। রেলওয়ে নিয়োগ সার্কুলার সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুখবর বয়ে নিয়ে এসেছে।

তাই আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যদি নিয়োগ বিজ্ঞপ্তিটির মিলে যাই তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিসিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পরে নিতে হবে। আর আজকে প্রকাশিত নতুন চাকরির খবর দেখতে এখানে ক্লিক করুন

রেলওয়ে নিয়োগ ২০২৪

নিয়োগকর্তাবাংলাদেশ রেলওয়ে
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ১৭ জানুয়ারি ২০২৩
পদ সংখ্যা০১ টি
লোক সংখ্যা১,৩৮৫ জন
প্রকাশ সূত্রঅফিসিয়াল ওয়েবসাইট
শিক্ষাগত যোগ্যতাদেখুন অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদন করার শুরুর তারিখ২৫ জানুয়ারি ২০২৩ সকাল ১০.০০ টা হতে
আবেদন করার শেষ তারিখ০২ মার্চ ২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইটwww.railway.gov.bd
আবেদন করার লিংক নিচে দেখুন

রেলওয়ে ওয়েম্যান নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৩
রেলওয়ে ওয়েম্যান নিয়োগ ২০২৩
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সূত্র, অফিসিয়াল ওয়েবসাইট : ১৭ জানুয়ারি ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ২৫ জানুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ : ০২ মার্চ ২০২৩

আবেদনের লিংক : http://br.teletalk.com.bd

পিডিএফ ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

আরো সার্কুলার দেখতে পারেন

রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করার প্রক্রিয়া

সরকারি কিংবা বেসরকারি সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশই হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্ব সহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। আর হ্যাঁ আবেদনের সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক হন তাহলে উপরে থাকা লিংকের মাধ্যমে অনলাইনে চাকরির জন্য আবেদন করতে পারে।

রেলওয়ে নিয়োগ

প্রতিনিয়ত আপডেট সকল সরকারি চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধুবান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য সহকারে পড়ার জন্য অপারেট অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap