১৫০ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

4.4/5 - (5 votes)

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে ২৯ টি পদে মোট ১৫০ জনকে নিয়োগ দেয়া হবে। আনসার ব্যাটেলিয়ান নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে বাংলাদেশ আনসার ব্যাটালিয়ন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আজ আবারো বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা আনসার ব্যাটালিয়ন এর চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিম্নবর্ণিত পদ সমূহে সরাসরি নিয়োগের জন্য পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট হতে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে। নিচে থাকা পদগুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতা সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

গুগোল নিউজে আমাদের ফলো করতে এখানে ক্লিক করুন এবং স্টার বাটনে টিক মার্ক দিয়ে রাখুন।

আপনি কি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি মত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করা শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ এবং আবেদন করার পদ্ধতি, আবেদন করার বয়স সহ নিয়োগ সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য আলোচনা করেছি। আর আবেদন করার পূর্বে আপনাকে অবশ্যই নিচে থাকা অফিশিয়াল নোটিশটি মনোযোগ সহকারে পড়ে নিতে হবে।

আরো দেখুন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিটি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তাবাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ২১ সেপ্টেম্বর ২০২৩
পদ সংখ্যা২৯ টি
লোক সংখ্যা১৫০ জন
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
প্রকাশ সূত্রদৈনিক ইত্তেফাক
আবেদন করার বয়স১৮-৩০ বছর
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার শুরুর তারিখ২২ সেপ্টেম্বর ২০২৩
আবেদন করার শেষ তারিখ১২ অক্টোবর ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটhttp://www.ansarvdp.gov.bd
আবেদন করার লিংকনিচে দেখুন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 1
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ 01 1

সূত্র, দৈনিক ইত্তেফাক : ২১ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ২২ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১২ অক্টোবর ২০২৩

আবেদনের লিংক : http://ansarvdp.gov.bd

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপডেট সকল চাকরির খবর পেতে ভিজিট করুন স্বাধীন জবস ডটকম এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা সেই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে আপডেট করে থাকি। তাই আপডেট সকল চাকরির খবর পেতে আমাদের সাথেই থাকুন।

আমরা আমাদের ওয়েবসাইটে আরো প্রকাশ করে থাকি বাংলাদেশের সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি, সকল ফার্মাসিটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি, সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি। আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। আপনার একটি শেয়ার করার মাধ্যমে হয়তোবা কারো বেকারত্ব জিবন্তী চাকরি ময় হয়ে উঠবে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap